মোঃজয়নুল আবেদীন তুহিন, মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা প্রেসক্লাব ও দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধির আয়োজনে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ মঞ্জুরুল বারী নয়নকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) বেলা ১১ ঘটিকায় উপজেলা প্রেসক্লাবের সামনে (বরগুনা বাকেরগঞ্জ মহাসড়কের পাশে) দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ মঞ্জরুল বারী নয়নকে প্রাণনাশ হুমকির প্রতিবাদে এক ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সাংবাদিক সহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য প্রদান করেন,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার,কার্যনির্বাহী সদস্য মো.আল-আমিন,কোষাধ্যক্ষ জিয়াউর রহমান,সদস্য মোঃ মাকসুদ আহমেদ বায়জিত প্রমুখ। বক্তারা বলেন,গত ১৫ ডিসেম্বর ঢাকা প্রতিদিন পত্রিকায়”নামে বেনামে কোটি টাকার মালিক কাস্টমস কর্মকর্তা ড.তাজুল ইসলাম ও তার অনুসারীরা”

এমন সংবাদ প্রকাশের পর বিভিন্নভাবে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ মঞ্জরুল বারী নয়নকে প্রাণনাশের হুমকি প্রদান করে,এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটিয়ে আসছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রাণনাশের হুমকিদানকারীসহ তার অনুসারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাই।